হে বাংলার বীরযোদ্ধা করি আমি তোমাদের শ্রদ্ধা। তোমাদের অর্জিত এই বাংলাদেশ আমাদের স্বাধীন স্বদেশ, কী তার বর্তমান চিত্র দেখ, খুলে এই পত্র। দেশে বিরাজ করছে শুকুনের দল দেখাছে সবাই শক্তির বল। সে বলে পিস্ট জনতা ধবংসের পথে আমাদের স্বাধীনতা। হাহাকার আর জুলুমের শাসন কায়েম করছে তারা প্রশাসন। সবকিছু হচ্ছে বিভক্ত অন্যায়ের কাছে এরা ভক্ত। ভিনদেশীদের বাসনা করছে এরা পূরণ, দিয়ে এদেশে তাদের আস্তানা। শুনে এসব কথা লাগছে তোমাদের ব্যাথা। এর চেয়ে চির সত্য আজ আমরা বিপদাপন্ন। আছে কী তোমাদের মত বীরসেনা আজ আমার অজানা। আমার এই পত্র বলছে প্রকাশ্যে বীরসেনার উদ্দেশ্যে - ধর আর একবার দেশের হাল কর দুর অন্যায়ের কাল।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার নাহিদ হোসেন
চাই কবি শব্দ ও উপমা নিয়ে আরো ভাবুক। আর এর জন্য কবিতা পড়া ছাড়া অন্য কোন বিকল্প নেই। কবিতায় আবেগ পেলাম তবে কবি কে কিন্তু তৈরিও হতে হয়। সাধনা সবসময়ই বড় কষ্টকর। তো সামনের জন্য শুভকামনা রইলো।
সেলিনা ইসলাম
আপনার কবিতার মত সবাই আমরা অপেক্ষাই করছি শুধু...কেউ একজন আসবেন আর বজ্রকন্ঠে সবার মাঝে নিজেদের অধিকার আদায়ে দ্রোহ ছড়িয়ে দিয়ে সংঘাতে নামতে অনুপ্রাণিত করবেন -সবাই অপেক্ষায় কিন্তু কান্ডারীর দেখা নেই...হয়ত এই অপেক্ষিত সবার মাঝেই সে আছে ...এমনও হতে পারে সেজন আপনি...। সবার পরামর্শ মেনে লিখতে থাকুন ...আশাকরি আগামীতে আবারও লেখা পাব সেই প্রত্যাশায় শুভকামনা ও শুভেচ্ছা
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
আবেগ আছে ভালোই কবিতার কিছু লুকোচুরি ভাষা দিয়ে কল্পনায় বলতে হয়। সব কিছু খোলা মেলা বললে কবিতার মান ক্ষুন্ন হয়...ধন্যবাদ তফছির তোমাকে.......
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।